September 22, 2024, 7:33 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
রাজবাড়ীতে ৯০ বোতল ফেন্সিডিল ও ০২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বায়তুল মোকাররমের সেই খতিবকে অপসারণ। শাজাহানপুরে শী’র্ষ স’ন্ত্রা’সী সাগরসহ অপর সহযোগী দূ’র্বৃত্তে’র হা’মলা’য় খু’ন! ঘোড়াঘাটে আন্তঃজেলা দলের কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার। নওগাঁয় শিয়াল, কুকুর ও বিড়ালের কামড়ে আতঙ্কে এলাকাবাসী। কক্সবাজার সদর উপজেলার চৌফলডন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার। শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত

বগুড়া র‍্যাব-১২ ও র‍্যাব-১, গাজীপুর এর যৌথ অভিযানে হত্যা মামলার মূল আসামী গ্রেফতার

প্রেস রিলিজঃ বগুড়ার জেলার শিবগঞ্জ থানাধীন ময়দানহাটা এলাকায় আসামীদের সাথে ভিকটিম নুরুল ইসলাম (৬৫), পিতা-মৃত মাফেজ উদ্দিন মন্ডল, সাং-কালুগাড়ী, থানা-শিবগঞ্জ, জেলা-বগুড়া’দের দীর্ঘদিন যাবৎ একটি জমি নিয়ে ঝগড়া হয়। এর জেরে গত ১২ মার্চ ২০২৩ ইং তারিখ সকাল অনুমান ০৮.৩০ ঘটিকার সময় ভিকটিম বাড়ী থেকে ঐ জমিতে ধান রোপন করতে গেলে আসামীরা ভিকটিমকে লাঠি, সোঠা দিয়ে একাধিক আঘাত করে পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করে। গত ১৪ মার্চ ২০২৩ ইং তারিখে চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম মৃত্যুবরণ করে। উক্ত হত্যার ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে গত ১৫ মার্চ ২০২৩ ইং তারিখে বগুড়া শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। শিবগঞ্জ থানার মামলা নং-৩৬,তাং-১৫ মার্চ ২০২৩, ধারা-১৪৩/৪৪৭/৩২৩/৩০৭/৩০২/৫০৬/১১৪/৪২৭/৩৪ পেনাল কোড। ঘটনাটি ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। এ ঘটনার পর থেকেই র‍্যাব আসামীদের আইনের আওতায় নিয়ে আসতে ব্যাপক গোয়েন্দা নজরদারী শুরু করে।
এরই ফলশ্রুতিতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-১২, সিপিসি-৩, বগুড়া ও র‍্যাব-১, সিপিএসসি, গাজীপুর এর যৌথ অভিযানে ১৬ মার্চ ২০২৩ ইং তারিখ ০০.০৫ ঘটিকায় আসামী মোঃ আহসান (২৫), পিতা- মোঃ জাইদুল শেখ, সাং- কালুগাড়ি, থানা- শিবগঞ্জ, জেলা- বগুড়া’কে গাজীপুর জেলার কালিয়াকৈর থানা এলাকা হতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য শিবগঞ্জ থানা, বগুড়ায় সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com